ভালবাসি প্রকৃতি

ভালবাসি প্রকৃতি

Thursday, September 28, 2017

খন্ড খন্ড 2

১।
আমি যখন হই কৃষ্ণ
তুমি হও রাধা
প্রয়োজন ফুরালেই বলো
এবার যা গাধা!
২।
আমি হই খাঁচা
তুমি হও পাখি
আমি চোখ বুজলেই
তুমি দাও ফাঁকি।
৩।
আমি হই পানি
তুমি ভাষাও নাও
প্রেম সাগ‌রে পাল তু‌লে
‌ছে‌রে কোথায় যাও?
৪।
মন চায় ভালোবাসা
মুখ ফুটে চাই না
প্রয়োজনে চেয়ে নাও
আমায় কেন দাও না?
৫।
আমার কাছে তুই দামী
তোর কাছে আমি ফেলনা
আমার কাছে হীরা তুই
তোর কাছে আমি খেলনা।
৬।
এত ভালোবাসি
তুই চাসনা বুঝিতে
তুই চাইলে পাস
আমার জনম যায় খুজিতে।
৭।
আমার প্রেম গভীর
তোর প্রেম হালকা
আমার প্রেম শক্ত
তোর প্রেম পলকা।
৮।
নিতে নিতে সব নিলি
দিলি না তুই কিছু
বেহায়া মনটা তবু
ঘোরে তোর পিছু!
৯।
আমার মনটা সরল
প্যাচ তোর মনে
শান্তি পেলাম না আমি
জীবনে তোর সনে।
১০।
হৃদয়টা ভাঙ্গে তবু
আছি গড়ার আশায়
একদিন বাড়াবি হাত
ডুবিনা হতাশায়।

No comments:

Post a Comment