ভালবাসি প্রকৃতি

ভালবাসি প্রকৃতি

Sunday, July 5, 2009

আমার যত ছবি......

>>>কোন এক শীতের সকালের স্নিগ্ধ আলো...মিষ্টি সোনালী রোদ>>>
>>> এখন আমি এডভোকেট। স্টুডিওর করা সম্পাদনায় আমি আর আমি নাই!!>>>>
>>> আমি নিজেই!!
এডভোকেট না হতেই প্রয়োজনের তাগিদে ছবিটি তুলেছিলাম!!!
>>> বন্ধু মাহবুবুল আলম সুমন
সবাই পিচ্চি সুমন নামে চেনে অথচ এই বন্ধুটি আমাদের সবার চাইতে লাম্বা!!
>>>সেনাকুঞ্জে ক্যাপ্টেন মাহবুবের বিবাহ অনুষ্ঠানে আমি নিজেই!!>>> মাহমুদুল হাসান মিলন
নাতী নামেই বেশি পরিচিত! দেখলেই মনে হয় সম্প্রতি হ্জ্ব করেছে তাই না????
>>> শরীয়তপুর জেলার রুদ্রকরের মঠ! বহু অতীতের সাক্ষী হয়ে দাড়িয়ে আছে!!
>>>বন্ধু শরীফ মোহাম্মদ মোশারফ হোসেন।
সর্বদা দুর্ঘটনা এড়িয়ে থাকতে চাইলেও তার হাতের কনুই তলে দুর্ঘটনা ধরা দেয়!!
>>> আমি, মোস্তাফিজুর রহমান নয়ন ও ডা: মাহবুবুল হক>>>আমার প্রিয় কার্টুনিষ্ট শিশির ভট্রাচার্যের আকা বাস্তব ছবি !!!
>>>প্রিয় বন্ধু মোহাম্মদ মেজবাউর রহমান উজ্জল চলে যাচ্ছে আমেরিকা। বিদায় অনুষ্ঠানে আমরা বন্ধুরা
প্রথমেই আমি এর পর মিলন, উজ্জল, আমির হোসেন ও ফরিদ হোসেন
>>>আমি ও বন্ধু ডা: মাহবুবুল হক
>>>আমি ও বন্ধু মোহাম্মদ মেজবাউর রহমান উজ্জল
আমেরিকা যাওয়ার কয়েক ঘন্টা আগের এক পার্টিতে! অনেক সময় কেটেছে একসাথে!!













>>> আমার জাতীয় পরিচয় পত্র












>>> আমার আইডি কার্ড (সাবেক)











>>> আমি এবং বন্ধু সোহেল












>>> পিআইবি আয়োজিত ফরিদপুরে সাংবাদিকতায় “নারী ও শিশু” বিষয়ক এক প্রশিক্ষণে অংশগ্রহণকারী সদস্যদের সাথে আমি।












>>> পিআইবি আয়োজিত ফরিদপুরে সাংবাদিকতায় “নারী ও শিশু” বিষয়ক এক প্রশিক্ষণে অংশগ্রহণকারী সদস্যদের সাথে আমি।














>>> আমরা তিন বন্ধু। বাম দিকে আমি এর পর মোস্তাফিজুর রহমান নয়ন শেষে মোহাম্মদ ফরিদ হোসেন।



















>>> আমি নিজেই!


















>>> আমি নিজেই!


















>>> আমি নিজেই!


















>>>বন্ধু শামীম আজিজ, নানা নামেই ডাকি।
অদম্য এক পরিশ্রমী যুবক। নিজের দুঃখ চেপে রেখে অন্যের দুঃখ যে ভাগ করে নেয়।












>>> প্রিয়
লেখক সুনীল গঙ্গোপাধ্যায়।
নিজের বাড়ি মাদারীপুর এসে ঘুরে গেছেন শরীয়তপুর। সেই প্রিয় লেখকের সাথে একদিন।














>>> প্রিয় লেখক সুনীল গঙ্গোপাধ্যায়।
নিজের বাড়ি মাদারীপুর এসে ঘুরে গেছেন শরীয়তপুর। সেই প্রিয় লেখকের সাথে একদিন।

No comments:

Post a Comment