ভালবাসি প্রকৃতি

ভালবাসি প্রকৃতি

Monday, August 15, 2011

দুই দিকপালের মৃত্যুতে আমরা গভীর শোকাহত.........

সড়ক দুর্ঘটনায় তারেক মাসুদ-মিশুক মুনীরসহ নিহত ৫


সড়ক দুর্ঘটনায় বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদ ও এটিএন নিউজের প্রধান নির্বাহি কর্মকর্তা (সিইও) মিশুক মুনীরসহ ৫ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় তারেক মাসুদের স্ত্রী ক্যাথরিন মাসুদসহ ৩ জন আহত হয়েছেন। আজ শনিবার ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওর উপজেলার জোকা এলাকায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত অন্য ৩ জন হলেন- মাইক্রোবাস চালক মোস্তাফিজুর রহমান, প্রডাকশান সহকারী ওয়াসিম ও মো. জামাল। এছাড়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ঢালী আল-মামুন ও তার স্ত্রী দিলরুবা বেগম জলি আহত হয়েছেন।
এটিএন নিউজ-এর সিনিয়র রিপোর্টার এইচ এম সাগর শীর্ষ নিউজ ডটকমকে বেলা পৌনে ১টার দিকে জানান, আধাঘণ্টা আগে সড়ক দুর্ঘটনার খবর পেয়েছি। দুর্ঘটনায় চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদ ও মিশুক মুনীর নিহত হয়েছেন।
আমাদের মানিকগঞ্জ প্রতিনিধি জানান, তারেক মাসুদদের বহনকারী মাইক্রোবাসটি ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওর উপজেলার জোকা এলাকায় পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা চুয়াডাঙ্গা ডিলাঙ্রে একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তারেক মাসুদ ও মিশুক মুনীরসহ ৫ জন নিহত হয়। শিবালয় উপজেলার সালদানা গ্রামে শ্যুটিং স্পষ্ট দেখে তারা ঢাকায় ফিরছিলেন।
আহতদের প্রথম ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর ক্যাথরিন মাসুদ ও দিলরুবা বেগম আশঙ্কামুক্ত হয়েছে। ঢালী আল-মামুনকে পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হলেও পরিবারের সদস্যরা তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করান। অপরদিকে বিকেল সোয়া ৪টার দিকে এ রিপোর্ট লেখার সময় মানিকগঞ্জ সদর হাসপাতালে নিহতদের পোস্টমর্টেম ছলছিল।
এদিকে ঘাতক বাস চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। তবে জেলা পুলিশ সুপার জানিয়েছেন, পলাতক বাস চালককে আটকের চেষ্টা চলছে।
তারেক মাসুদ একজন বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক। তার মুক্তির গান ও মাটির ময়নাসহ অনেক ছবি জাতীয় ও আন্তর্জাতিক খ্যাতি অর্জন করেছে।

No comments:

Post a Comment